শনিবার, ১৫ জুন, ২০২৪  |   ২৯ °সে

প্রকাশ : ০৬ জুন ২০২৪, ১২:২৩

ভোটে জিতেই যে ঘোষণা দিলেন দেব

ভোটে জিতেই যে ঘোষণা দিলেন দেব
অনলাইন ডেস্ক

ভারতের লোকসভা নির্বাচনে বিজেপি প্রার্থী হিরণ চট্টোপাধ্যায়কে প্রায় এক লক্ষ ৮২ হাজার ভোটে হারিয়ে জয়ী হয়েছেন অভিনেতা দেব। এবার তিনি গতবারের নির্বাচনের তুলনায় প্রায় ৭৫ হাজার বেশি ভোট পেয়েছেন। ভোটে জিতেই তৃণমূল কংগ্রেস কর্মীদের সঙ্গে রং খেলায় মেতে ওঠেন।

দেব যখন মনোনয়ন পত্র জমা দিতে গিয়েছিলে। তখনই তিনি জানিয়েছিলেন যে এবার যত ভোট পাবেন তত ঘাটালে গাছ লাগাবেন। সেই কথা মনে করিয়ে দিয়ে তিনি বলেন, ‘আমি যত ভোট পেয়ে জিতব ততগুলো গাছ লাগাব আগেই বলেছিলাম। আমি বর্ষার আগেই সেই উদ্যোগ নেব।’

দেব জানান, ঘাটাল মাস্টারপ্ল্যানে তার কাছে সব থেকে গুরুত্বপূর্ণ হলেও এবার তিনি ভোটের প্রচারে বেরিয়ে একাধিক সমস্যা দেখেছেন সেগুলো নোট করে রেখেছেন। ধীরে ধীরে তা সমাধান করবেন।

এ সময় তৃণমূল সাংসদের প্রতিনিধি রামপদ মান্না বলেন, ‘দেবের ঘোষণা অনুযায়ী, তিনি যত ভোটে জিতেছেন তত গাছ লাগানো হবে সাতটি বিধানসভা এলাকায়। ইতোমধ্যেই চারাগাছের জন্য ১০টি নার্সারিতে কথা বলা হয়েছে। প্রথম দফায় মোটামুটি দু’লক্ষ গাছ লাগানো হবে।

জানা যায়, ঘাটালের বিভিন্ন জায়গায় আকাশমণি, শাল, সেগুনের মতো গাছ যেমন লাগানো হবে, তেমনই রয়েছে আম, কাঁঠাল, জাম গাছও। বর্ষার মৌসুম শুরু হলেই গাছ লাগানোর কাজ শুরু করবেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়