রবিবার, ০৩ মার্চ, ২০২৪  |   ৩১ °সে

প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০২২, ১৩:০৯

জগন্নাথ হলে ঢাবি ছাত্রের মৃত্যু

জগন্নাথ হলে ঢাবি ছাত্রের মৃত্যু
অনলাইন ডেস্ক

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) জগন্নাথ হলে অমিত সরকার (২৪) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। তিনি ঢাবির ইনস্টিটিউট অব লেদার ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজির মাষ্টার্সের শিক্ষার্থী ছিলেন।

আজ মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অমিত যশোর কোতয়ালী উপজেলার বালিয়াঘাট গ্রামের চিত্তরঞ্জন সরকারের ছেলে।

হাসপাতালে অমিতের রুমমেট সজিব মিত্র জানান, জগন্নাথ হলের ৪০১১ নম্বর রুমে থাকেন তারা। সোমবার রাত দেড়টা পর্যন্ত মোবাইলে ফোন চালাচ্ছিলেন অমিত। এরপর ঘুমিয়ে পড়েন। আজ সকাল সাড়ে ১০টার পর্যন্ত তাকে ঘুমাতে দেখা যায়। তখন তাকে ডাকলে কোনো সাড়াশব্দ পাওয়া যায় না। পরে অন্যান্য রুমমেটদের সহায়তায় তাকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃত অবস্থায় ওই শিক্ষার্থী হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়েছিলো। মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

এদিকে, শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) সাহাবউদ্দিন জানান, অমিতের রুমমেটের কাছ থেকে জানা গেছে রাতে ঘুমিয়ে ছিল সকালে কোন সাড়াশব্দ না পেয়ে হাসপাতালে নিয়ে আসেন তারা। ওই শিক্ষার্থীর স্বজনরা কেউ হাসপাতালে নেই। স্বজনরা আসার পর পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়