শনিবার, ১৫ জুন, ২০২৪  |   ২৯ °সে

প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০২৩, ০০:২৫

আ.লীগ থেকে আদম তমিজী হক বহিষ্কার

আ.লীগ থেকে আদম তমিজী হক বহিষ্কার
অনলাইন ডেস্ক

রাষ্ট্রবিরোধী কর্মকাণ্ড ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে আদম তমিজী হককে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ থেকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়েছে।

রবিবার (১৭ সেপ্টেম্বর) ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এ তথ্য জানান।

এর আগে শনিবার (১৬ সেপ্টেম্বর) ব্যবসায়ী আদম তমিজী হক তার ফেসবুকে একাধিক পোস্ট করেন। সেখানে লিখেন, ‘যুক্তরাজ্যের পৌঁছানোর ১০ বছরের মধ্যে আমি যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী হবো। ইনশাআল্লাহ। এমন একটি দেশে যেখানে প্রত্যেকেরই সমান কণ্ঠস্বর (কথা বলার আধিকার) আছে। তারা যতই ছোট বা বড় হোক না কেন আমি নিশ্চিতভাবে অপ্রতিরোধ্য সমর্থন পেতে পারি। বিশেষ করে যেহেতু মুসলিম সম্প্রদায় এখন যুক্তরাজ্যের বিশাল অংশজুড়ে রয়েছে।’

এর আগে এক ফেসবুক লাইভ ভিডিও পোস্টে হক গ্রুপের কারখানা দখলের জন্য যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলকে গালাগালি করেন। এছাড়া নিজের বাংলাদেশি পাসপোর্ট পুড়িয়ে ফেলেন।

আরেক ফেসবুক পোস্টে আদম তমিজি লিখেছেন, প্রিয় শুভাকাঙ্খী, অনেকেই আপনারা এতদিন আমাকে (প্রকাশ অযোগ্য ভাষা) ভেবেছেন। প্রয়োজনে আজই আমি আমার ক্ষমতার আংশিক রূপ দেখাতে পারি। আমি বর্তমান বাংলাদেশ সরকারের ক্ষমতাসীন মন্ত্রীকে ক্ষমতা থেকে নামাতেও পারি। সুতরাং আমার সম্পত্তির দি‌কে হাত বাড়ানোর আগে খুব বেশি সাবধানতা অবলম্বন করা প্রয়োজন।

এরপর আরও একটি স্ট্যাটাস দেন আদম তমিজি হক। সেখানে নাম উল্লেখ না করে তিনি লিখেছেন, ‘প্রিয় নেত্রী (প্রধানমন্ত্রী), আমি ও আমার দ্বিতীয় স্ত্রী দুবাই থেকে ঢাকার পথে। বাকি পারিবারিক সদস্যরা আজকে রাতে রওনা করবে এবং সকালে পৌঁছাবে। এমপি রাসেল এবং তার চাচার ভয়ানক থাবা থেকে আমরা আমাদের রিজিক বাঁচানোর লক্ষ্যে আসতেছি।’

উল্লেখ্য, আদম তমিজি হকের অভিযোগ, গাজীপুরে টঙ্গীতে হক গ্রুপের কারখানা দখলের জন্য যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলের চাচা স্থানীয় মতিউর রহমান মতি এবং হক গ্রুপের বরখাস্তকৃত চিফ অপারেশনাল অফিসার (সিওও) মোশফাকুর রহমান রোমেল মিলে ষড়যন্ত্র করছেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়